Home / মিডিয়া নিউজ / বুলবুল আহমেদের স্ত্রী গুরুতর অসুস্থ, মায়ের জন্য দোয়া চাইলেন ঐন্দ্রিলা

বুলবুল আহমেদের স্ত্রী গুরুতর অসুস্থ, মায়ের জন্য দোয়া চাইলেন ঐন্দ্রিলা

প্রয়াত জনপ্রিয় চিত্রনায়ক বুলবুল আহমেদের সহধর্মিণী ডেইজি আহমেদ গুরুতর অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এ খবরটি গণমাধ্যমকে জানিয়েছেন তার ছোট মেয়ে ঐন্দ্রিলা আহমেদ।

ডেইজি আহমেদ গত ৪ সেপ্টেম্বর হাসাপাতালে চিকিৎসার জন্য ভর্তি হয়েছেন। কয়েক মাস আগে ডেইজি আহমেদ করোনায় আক্রান্ত হন। পরবর্তীতে

বেশ সুস্থ ছিলেন তিনি। কিন্তু হঠাৎ অসুস্থ হয়ে যাওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করতে হয়। একজন হার্ট স্পেশালিস্টের তত্ত্বাবধানে ডেইজি আহমেদের চিকিৎসা চলছে।

ঐন্দ্রিলা জানান, তার মায়ের শ্বাসযন্ত্রে পানি জমেছে। ৮ সেপ্টেম্বর তার এনজিওগ্রাম করা হয়েছে। ৯ সেপ্টেম্বর পেস মেকার বসানো হবে। ঐন্দ্রিলা বলেন, আমার আম্মুর জন্য সবাই দোয়া করবেন যেন আল্লাহ তাকে দ্রুত সুস্থ করে তুলেন। আব্বুকে হারানোর পর আম্মুই আমার পৃথিবী। আমি মানসিকভাবে খুব ভেঙে পড়েছি। জানি না কী হবে। তবে আল্লাহ যেন আমার মায়ের ওপর সহায় হন, এজন্য সবার কাছে দোয়া চাইছি।

ডেইজি আহমেদকে সবাই একজন অভিনেত্রী হিসেবেই চেনেন। অথচ ১৯৯৬ সালে ‘তোমার রাগে অনুরাগী’ শিরোনামে তার একটি রবীন্দ্র সঙ্গীতের অ্যালবাম প্রকাশিত হয়েছিল। ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় তিনি ‘সয়লাব’, ‘রূপান্তর’ নাটকে অভিনয় করেন। টিভিতে তিনি প্রথম অভিনয় করেন মালঞ্চ নাটকে। এতে সহশিল্পী ছিলেন বুলবুল আহমেদ ও কবরী। একই সময়ে আবদুল্লাহ আল মামুনের ‘বড় দিদি’ নাটকেও অভিনয় করেন তিনি।

About Thopon Ahmed

Check Also

প্রতিহিংসা কখনো কোনো ধর্মই শেখায় না: মিম

দেশের বিভিন্ন স্থানে সম্প্রতি সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটছে। হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান এমনকি মন্দিরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *