Home / মিডিয়া নিউজ / সালমান খানকে ‘ব্যাঙ্গ’ করে গেম, আদালতের নিষেধাজ্ঞা

সালমান খানকে ‘ব্যাঙ্গ’ করে গেম, আদালতের নিষেধাজ্ঞা

গেম নির্মাতা প্রতিষ্ঠানের ওপর সালমান খান সম্পর্কিত আর কোনো ধরনের জিনিস তৈরি বা প্রচারেও নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে

বলিউড সুপারস্টার সালমান খানের “হিট অ্যান্ড রান” মামলার ঘটনার আলোকে “সেলমন ভোই” নামে একটি ভিডিও গেম তৈরি করা হয়েছিল।

এই গেমের কথা কানে আসা মাত্র গত মাসেই আদালতের দ্বারস্থ হন সালমান। মুম্বাইয়ের বেসামরিক আদালত সেই গেমের নির্মাতাকে এই গেমটি নিয়ে কোনো ধরনের প্রচার বা নতুন করে তৈরি করার ওপর নিষেধাজ্ঞা জারি করেছে।

জি নিউজ, ইন্ডিয়ান এক্সপ্রেসসহ একাধিক ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে বিষয়টি জানা গেছে।মুম্বাই আদালত ইতোমধ্যেই “সেলমন ভোই” নির্মাতা প্যারোডি স্টুডিওজ প্রাইভেট লিমিটেডকে গুগল প্লে-স্টোর ও অন্যান্য প্ল্যাটফর্ম থেকে গেমটি সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে। সঙ্গে সালমান খান সম্পর্কিত আর কোনো ধরনের জিনিস তৈরি বা প্রচারের ওপরও নিষেধাজ্ঞাও আরোপ করেছে।

সালমান খানের পক্ষ থেকে জানানো হয়, গেমটির নাম এবং চরিত্রের সঙ্গেও নাকি মিল রয়েছে তার। সালমানের দাবি, তার অনুরাগী ও ভক্তরা তাকে ভালোবেসে “সালমান ভাই” বলে ডাকে বলেই সে কারণেই ব্যঙ্গ করে গেমটির নাম রাখা হয় “সেলমন ভোই”।

পাশাপাশি বলিউড অভিনেতার অভিযোগ, গেমটি তৈরির জন্য তার কাছে কোনো অনুমতি নেননি নির্মাতারা।

প্রসঙ্গত, ২০০২ সালের সেপ্টেম্বরে নিয়ন্ত্রণ হারিয়ে সালমান খানের গাড়ি ফুটপাতে উঠে গেলে রাস্তায় শুয়ে থাকা কয়েকজন গাড়ির চাকায় পিষ্ট হন। ওই ঘটনায় একজন নিহত ও চার জন আহত হন। এই ঘটনার জন্য ট্রায়াল কোর্ট সালমানকে ৫ বছরের কারাদণ্ড দেয়। দীর্ঘদিন মামলা চলার পর চালকের আসনে সালমানের না থাকা প্রমাণিত হলে অবশেষে ২০১৫ সালে তাকে বেকসুর খালাস দেয় মুম্বাই হাইকোর্ট।

বর্তমানে সালমান খান ব্যস্ত আছেন “টাইগার-৩” এর শুটিং নিয়ে। এছাড়া, মঙ্গলবারই তার অভিনীত “অন্তিম- দ্যা ফাইনাল ট্রুথ” চলচ্চিত্রের পোস্টার প্রকাশিত হয়েছে।

About Thopon Ahmed

Check Also

ঋতুপর্ণা যা বললেন শ্রীলেখার অভিযোগে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর স্বজনপ্রীতি নিয়ে উ’ত্তাল বলিউড। সারা ভারতের শোবিজ পাড়া যখন উ’ত্তাল …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *