Breaking News
Home / মিডিয়া নিউজ / এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারী দীপিকা!

এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারী দীপিকা!

লিউডের প্রভাবশালী অভিনেত্রীদের একজন দীপিকা পাড়ুকোন। এবার গালা বিঙ্গোর এক জরিপে চলচ্চিত্র ও টিভি ইন্ডাস্ট্রিতে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী নারী নির্বাচিত হয়েছেন তিনি।

গালা বিঙ্গোর প্রতিবেদনে বলা হয়েছে, সব মিলিয়ে তার অনুসারী ১৩৯ মিলিয়ন, যা তাকে টিভি ও ফিল্ম বিভাগে এশিয়ার সবচেয়ে প্রভাবশালী

নারীতে পরিণত করেছে। ইনস্টাগ্রামে এনগেজমেন্ট রেটেও দীপিকা শীর্ষে। এ ছাড়া ইমপ্রেশন পার টুইট, তিন মিলিয়ন গুগল সার্চসহ মোস্ট মিডিয়া মেনশন ক্যাটাগরিতে শীর্ষে দীপিকা।

আন্তর্জাতিক এনডোর্সমেন্টে দীপিকাকে কুইন বলা যেতে পারে। সিনেমার বাইরেও বড় বড় ব্র্যান্ডের সঙ্গে চুক্তি রয়েছে এ অভিনেত্রীর। তিনি লেভিস, লাইকি, টিসোট ও চপার্ডের মতো ব্র্যান্ডের সঙ্গে যুক্ত।

এদিকে চার বছর পর আবারও হলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। শুধু অভিনেত্রীই নন, সিনেমাটির প্রযোজকও ‘পদ্মাবত’খ্যাত এই নায়িকা। এসটিএক্স ফিল্মসের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দীপিকার ‘কা প্রোডাকশনস’।

এর আগে ২০১৭ সালে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ দিয়ে হলিউডে পা রাখেন দীপিকা। হলিউডের প্রথম সিনেমাতেই বেশ সাড়া ফেলেন এই অভিনেত্রী।

এদিকে বলিউডে দীপিকা ‘পাঠান’ সিনেমায় কাজ করছেন। সিদ্ধার্থ আনন্দ নির্মিত সিনেমাটিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে তাকে। একই নির্মাতার ‘ফাইটার’ সিনেমাতেও অভিনয় করতে যাচ্ছেন দীপিকা। এতে তিনি প্রথমবার জুটি হতে যাচ্ছেন ঋত্বিক রোশনের সঙ্গে।

এছাড়া মুক্তির অপেক্ষায় রয়েছে দীপিকা অভিনীত ‘৮৩’ সিনেমা। কবির খান পরিচালিত এ সিনেমায় স্বামী-স্ত্রীকে একত্রে দেখা যাবে। এটি হতে যাচ্ছে রণবীর-দীপিকা জুটির চতুর্থ সিনেমা। এ ছাড়া শকুন বাত্রার একটি সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

নির্মাতা সঞ্জয়লীলা বানসালির সুপারহিট সিনেমা ‘গোলিও কি রাসলীলা রাম-লীলা’, ‘বাজিরাও মাস্তানি’ এবং ‘পদ্মাবত’র নায়িকা ছিলেন দীপিকা পাড়ুকোন। এই নির্মাতার ‘বৈজু বাওড়া’ সিনমাতেও অভিনয়ের কথা ছিল তার। কিন্তু নায়ক রণবীর সিংয়ের সমান পারিশ্রমিক দাবি করায় বাদ দেওয়া হয়েছে তাকে। তা না হলে এটি হতে পারতো বানসালি-দীপিকার একসঙ্গে চতুর্থ সিনেমা।

About Thopon Ahmed

Check Also

নির্জন সৈকতে সাইফের সঙ্গে কাটছে কারিনার জন্মদিন

বলিউডের লাস্যময়ী অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন কারিনা কাপুর খান। প্রায় দুই দশকেরও বেশি সময় ধরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *