Home / মিডিয়া নিউজ / মিস্টার ইন্ডিয়ার আত্মহত্যার চেষ্টা, অভিযুক্ত বলিউড অভিনেতা

মিস্টার ইন্ডিয়ার আত্মহত্যার চেষ্টা, অভিযুক্ত বলিউড অভিনেতা

২০১৬ সালে মিস্টার ইন্ডিয়া হয়েছিলেন মনোজ পাটিল। বর্তমানে মিস্টার অলিম্পিয়া প্রতিযোগিতার প্রস্তুতি নিচ্ছিলেন তিনি।কিন্তু এর মধ্যেই আত্মহত্যার চেষ্টা করেছেন এই যুবক।

বুধবার (১৫ সেপ্টেম্বর) দিনগত রাত ১২টার পরে মুম্বাইয়ের নিজের বাড়িতে মনোজ ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছেন বলে জানিয়েছে

ভারতীয় সংবাদমাধ্যম। তবে পরিবারের লোকজন তাকে দ্রুত উদ্ধার করে নিকটবর্তী হাসপাতালে নেওয়ায় বড় ধরনের দুর্ঘটনা থেকে রক্ষা পেয়েছেন এই বডি বিল্ডার। তবে তার অবস্থা এখনো আশংকাজনক।

মনোজ সুইসাইড নোটে আত্মহত্যার প্ররোচনার অভিযোগ করেছেন বলিউড অভিনেতা ও ফিটনেস স্পেশালিষ্ট সাহিল খানের বিরুদ্ধে। যা এরই মধ্যে ওশিওয়াড়া থানার পুলিশ হেফাজতে নিয়েছে। সাহিল খানের বিরুদ্ধে সাইবার বুলিং এবং মানসিক হেনস্থার অভিযোগ এনেছেন এই বডি বিল্ডার। পুলিশ মামলাটির তদন্ত শুরু করে দিয়েছে।

কয়েকদিন আগে সামাজিক মাধ্যমে ভিডিও পোস্ট করে মনোজ জানান, সবার সামনে অভিনেতা সাহিল খানের মুখোশ খুলে দেবেন তিনি। থানায় এ নিয়ে অভিযোগও দায়ের করেছিলেন মনোজ।

পরে বুধবার সামাজিক মাধ্যমে বেশ কিছু ছবি আপলোড করেন মনোজ। আর সেই ছবি দেখে ট্রল করে বসেন সাহিল। এরপরই নাকি আত্মহত্যা করতে ঘুমের ওষুধ খান তিনি।

এদিকে মনোজের ম্যানেজার পারি নাজ জানান, পেশাগত ক্ষেত্রে কিছুদিন ধরেই সমস্যায় রয়েছেন মনোজ।

তবে অভিযোগের বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি ‘স্টাইল’ও ‘এক্সকিউজ মি’-র মতো সিনেমার নায়ক সাহিল খান।

About Thopon Ahmed

Check Also

প্রতিহিংসা কখনো কোনো ধর্মই শেখায় না: মিম

দেশের বিভিন্ন স্থানে সম্প্রতি সাম্প্রদায়িক হামলার ঘটনা ঘটছে। হিন্দু ধর্মাবলম্বীদের বাড়ি, ব্যবসা প্রতিষ্ঠান এমনকি মন্দিরে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *