Breaking News
Home / মিডিয়া নিউজ / ক্লোজআপ ওয়ান তারকা সালমার ‘ইউরোপিয়ান পার্কের’ যাত্রা শুরু

ক্লোজআপ ওয়ান তারকা সালমার ‘ইউরোপিয়ান পার্কের’ যাত্রা শুরু

ক্লোজআপ ওয়ান তারকাখ্যাত কণ্ঠশিল্পী সালমার ‘ইউরোপিয়ান পার্ক’ নামে একটি রিসোর্টের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।সোমবার

ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার জুগলী ইউনিয়নের তালতলা গ্রামে নবনির্মিত পার্কের আনুষ্ঠানিক উদ্বোধন ঘোষণা করেন কেন্দ্রীয় যুবলীগ

প্রেসিডিয়াম সদস্য ও ময়মনসিংহ-১ আসনের সংসদ সদস্য জুয়েল আরেং। অনুষ্ঠানে অতিথিদের স্বাগত জানান কণ্ঠশিল্পী সালমা ও তার স্বামী অ্যাডভোকেট সানাউল্লাহ নূরে সাগর।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. রেজাউল করিম, হালুয়াঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুর রশিদ, পৌর মেয়র খায়রুল আলম ভূঞা, যুগ্ম সাধারণ সম্পাদক মোর্শেদ আনোয়ার খোকন, সাংগঠনিক সম্পাদক বজলুর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া বেগমসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় শিল্পী সালমা বলেন, শিশুদের মানসিক ও শারীরিক বিকাশের জন্য প্রয়োজনীয় বিনোদনের স্থানগুলো হারিয়ে যাচ্ছে। এমন ভাবনা থেকেই দীর্ঘদিন ধরে এমন একটি পার্ক করার পরিকল্পনা করছিলাম। বিনোদন পিয়াসীদের জন্য এখন থেকে এই পার্ক উন্মুক্ত করা হলো। বিনোদন ব্যবস্থায় এই পার্কটি একটু ভিন্নমাত্রা যোগ করবে দর্শনার্থীদের জন্য। এখনও পার্কে কিছু কাজ বাকি রয়েছে, খুব দ্রুত সময়ের তা শেষ করা হবে। পার্কটিকে সামগ্রিকভাবে নিতে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
সালমার স্বামী সানাউল্লাহ নূরে সাগর জানান, প্রায় ৬ একর জায়গাজুড়ে এই পার্ক গড়ে তোলা হয়েছে। পার্কে হোটেল-রেস্তোরাসহ শিশু-কিশোরসহ সব বয়সী মানুষের বিনোদনের জন্য নিত্য নতুন বিষয় যোগ করা হয়েছে। পর্যায়ক্রমে ভ্রমণপিয়াসীদের একটি প্রিয় জায়গা হয়ে উঠবে এটি।

এছাড়াও নানা রকম সামাজিক কর্মকাণ্ডের সঙ্গে নিজেকে জড়িয়ে রেখেছেন এই শিল্পী। তৈরি করেছেন সাফিয়া ফাউন্ডেশন। হালুয়াঘাট উপজেলায় করোনাকালে তার প্রতিষ্ঠিত সাফিয়া ফাউন্ডেশন থেকে সাহায্য করেছেন দরিদ্র মানুষদের।

About Thopon Ahmed

Check Also

আমার জামার মাপ প্রযোজক নিজেই নিতে চেয়েছেনঃ দেবলীনা দত্ত

ভারতের ফিল্ম ইন্ডাস্ট্রির ফেভারিটিজম, নেপোটিজম, স্বজনপোষণ নিয়ে মুখ খুলছেন অভিনেতা-অভিনেত্রীরা। সরব হয়েছেন বলিউডে দু-একজন ব্যক্তিত্বও। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *